শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: লকডাউন ও করোনাকালীন আবহে মানুষের পাশে দাঁড়ালো একদল যুবক।এদিন উত্তর ২৪ পরগনার বাদুড়িয়া মানববন্ধন মঞ্চ ও মানববন্ধন ক্লাবের যৌথ উদ্যোগে এলাকার একদল তরুণ যুবক মিলে কমিউনিটি কিচেন শুরু করলেন।
আগামী সাতদিন এলাকার দুঃস্থ ও করোণা আক্রান্ত ১২০ পরিবারেকে ভাত,মাছ,ডাল,ডিম,সজ্বি সহ ঔষধ দেওয়ার উদ্যেগ নিয়েছেন তাঁরা। এদিন এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে বাদুড়িয়াবাসি ।
এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাদুড়িয়ার ভিডিও সুপর্ণা বিশ্বাস সহ ক্লাব সভাপতি নুর আলম, সম্পাদক-হাসানুজ্জামান, কোষাধক্ষ্য-আজহার উদ্দিন আহমেদ এছাড়াও ক্লাবের সমস্ত সদস্যরা।
বিডিও সুপর্ণা বিশ্বাস বলেন এই অনুষ্ঠানে আমি আসতে পেরে খুব খুশি, সাধারণ মানুষের উদ্দেশ্যে তিনি সচেতনতা বার্তা দেন ও বলেন সকলেই মাক্স পরুন স্যানিটাইজার ব্যবহার করুন ও সামাজিক দূরত্ব মেনে চলুন।সরকারের নির্দেশে অমান্য করবেন না। নিজে সুস্থ থাকুন সকলকে সুস্থ রাখুন।
সভাপতি নুর আলম জানান দোকানপাট খুলছে ঠিকই কিন্তু এখনও গণপরিবহণ খাবার দোকান খোলেনি। এই সব জায়গায় বহু মানুষ কাজ করেন। দিনমজুররা এখনও কাজ পাচ্ছেন না। এই সব মানুষ দু’বেলা খাবার জোগাড় করতে পারছেন না। এই মানুষদের কথা ভেবে আমাদের কমিউনিটি কিচেনের পরিকল্পনা মাথায় আসে।