কোচবিহার:কোচবিহারের কোতোয়ালি থানার পুলিশ দুর্দান্ত সাফল্য পেল। ছিনতাইয়ের ২৪ ঘন্টার মধ্যে পুলিশ ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। ছিনতাইকারীর কাছ থেকে ছিনতাই করা সোনার চেইন উদ্ধার করা হয় বলে জানা গিয়েছে।
পুলিশ সূত্রে খবর, গ্রেপ্তার হওয়া যুবকের নাম শিকাগো বাসফোর্ড (২১)। দুপুরের দিকে ম্যাগাজিন রোডের বাসিন্দা জবা রায় নামে এক মহিলা তার বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় এক দ্রুতগামী বাইকার যুবক জবা দেবীর গলা থেকে সোনার চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এই ঘটনার অভিযোগ পাওয়ার পরে পুলিশ ঘটনাটি তদন্ত শুরু করে।অভিযোগ পাওয়ার পর তদন্তে নামে পুলিশ ও অভিযুক্ত যুবককে গ্রেফতার করে।

সোনার দোকান থেকে ওই মহিলার সোনার চেইন উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। অভিযুক্ত ওই চেইনটি স্বর্ণের দোকানে ৫০ হাজার টাকায় বিক্রি করেছিল। অভিযুক্তর কাছ থেকে একটি মোটরবাইকটি উদ্ধার করা হয়েছে। এ ছাড়া উদ্ধার হওয়া সোনার চেইনটি কোতোয়ালি থানার আইসি সৌম্যজিৎ রায় ওই মহিলার হাতে তুলে দেন।

পুলিশ অভিযুক্ত যুবক এবং সোনার দোকানের মালিককে গ্রেপ্তার করেছে। কোতোয়ালি থানা পুলিশ নির্দিষ্ট ধারায় মামলা দায়ের করে ও ঘটনার তদন্ত শুরু করে বলে জানা গিয়েছে।