শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা :দুঃস্থ মানুষের পাশে ‘মানব সামজ সেবা সংস্থা’।
বসিরহাট মহকুমার বাদুড়িয়া থানার বাদুড়িয়া ব্লকের বিভিন্ন বাচ্চাদের ঈদের উৎসবকে আনন্দ মুখরিত করে তোলার জন্য নতুন বস্ত্রদানের আয়োজন করল “মানব সেবা সংস্থা”।
এই সংস্থার পক্ষ জানানো হয় বিভিন্ন প্রকার সামাজিক ও পরিবেশ সচেতনতা, শিশুশ্রমিক উদ্ধার ও পুনর্বাসন, পথশিশু ও বিদ্যালয়ের বাদ পড়া শিশুদের পুনর্বাসনের জন্য বিনামূল্যে কাউন্সেলিং, শিক্ষামূলক ও সাংস্কৃতিক বিষয়ে যেমন আবৃত্তি, অঙ্কন, কুইজ, গান, নাচ প্রভৃতি প্রশিক্ষণ প্রদানের মতো বিভিন্ন ধরণের সামাজিক কাজ নিরন্তর করে চলেছে।
জানা গিয়েছে এই সংগঠনটি ২০০৫ সালে প্রতিষ্ঠিত হবার পর থেকে বিভিন্ন সমাজ সেবা মূলক কাজ করে চলেছেন, যেমন বিনামূল্যে চিকিৎসা পরিসেবা, রক্ত দান, শিক্ষা সামগ্রী বিতরণ, ছাত্র ছাত্রীদের মধ্যে সাংস্কৃতিক প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে সকলের মধ্যে সুখ্যাতি অর্জন করেছে।

তারা জানান এদিনের বস্ত্র বিতরণ অনুষ্ঠানে ধর্ম ও বর্ণ নির্বিশেষে সক্রিয়ভাবে বহু মানুষের অংশগ্রহণ করে। এই প্রচেস্টাকে সফল করে তুলতে সকল স্তরের মানুষ কে ধন্যবাদ। সকলেই করোনা অতিমারীর জন্যে সকলেই স্বাস্থ্য বিধি মেনে খুশির ঈদ-উল-ফিতর উদযাপন করুন এবং একান্ত প্রার্থনা করি পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতা প্রদর্শনের মাধ্যমে আমরা করোনা অতিমারীকে জয় করবো আগামী দিনে।
মানব সমাজ সেবা সংস্থার পক্ষ থেকে উপস্থিত ছিলেন মফিজুর রহমান মিন্টু, রাজা মুরাদ সাগর, আল আমিন শাহজী, মসিউর রহমান, রেজাউল ইসলাম রাজু, সাব্বির হোসেন, মিরাজুল মন্ডল সহ আরো অনেকে।