ওয়েব ডেস্ক:সৌরভ গাঙ্গুলি আবার অসুস্থ। বুধবার সকালে হঠাৎ সৌরভ গাঙ্গুলির বুকে ব্যথা অনুভূত হয়। সঙ্গে সঙ্গে তাকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে জানা গিয়েছে।
সৌরভ গাঙ্গুলিকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়েছে এমন খবর পেয়ে বিভিন্ন মহল সহ রাজনৈতিক মহলে উদ্বেগ ছড়িয়ে পড়ে। বুধবার প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক আবারও বুকে ব্যথা অনুভব করায় তাকে দ্রুত বাইপাসের অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে জানা গিয়েছে।

সেখানে তাঁর বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা চলে। তবে মহারাজার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। প্রথম সারির বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গি এই খবর পেয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি টুইট করে লিখেছেন যে সৌরভ গাঙ্গুলির অসুস্থতা ও তার বুকে ব্যাথার খবর পেয়ে আমরা চিন্তিত। আমি ভগবানের কাছে প্রার্থনা করি উনি শীঘ্রই সুস্থ হয়ে উঠুন। সৌরভ গাঙ্গুলি ভারতীয় ক্রিকেটকে এক নতুন উচ্চতায় নিয়ে যান। কেবল কৈলাশ বিজয়ভার্গীই নয়, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নিজেই সৌরভের অসুস্থতার খবর নেন।

জানা গেছে, সৌরভের অসুস্থতার খবর শোনামাত্রই অমিত শাহ কৈলাস বিজয়বর্গিয়াকে ফোন করেছিলেন। তিনি সৌরভের শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নেন। তিনি যে কোনও প্রয়োজনে সহায়তা করার বার্তা দেন। এর আগে অমিত শাহ সৌরভকে একইভাবে সাহায্য করার বার্তা দিয়েছিলেন। এবারও একই বার্তা দিয়েছেন শাহ।

উল্লেখ্য যে কয়েকদিন আগে বাড়িতে জিম করার সময় সৌরভ গাঙ্গুলি মাথা ঘুরিয়ে পরে যায়। সঙ্গে সঙ্গে তাকে উডল্যান্ডে নিয়ে যাওয়া হয়। কয়েকদিন চিকিৎসার পর তার বুকে একটি স্টেন্ট স্থাপন করা হয়েছিল। অন্য দুটি ধমনীতে স্টেন্ট প্লেসমেন্ট স্থগিত রাখা হয়েছিল। ডাক্তারদের প্রাথমিক অনুমান যে অন্য দুটি ক্ষেত্রে নতুন সমস্যা তৈরি হওয়ার কারণে বুকের ব্যথা হচ্ছে বলে জানা গেছে।