মাতৃদিবসে মায়েদের শ্রদ্ধা জানাতে সফেদের নতুন ক্যাম্পেইন

পক্ষপাত ও বিভাজনে ভর্তি বর্তমান বিশ্বে সফেদ নিয়ে এল নতুন বার্তা। সবকিছুর উর্দ্ধে মায়ের হৃদয়ের পবিত্রতাকে ধারণ করতে ডাক দিল সফেদ। মাতৃদিবসে মায়ের নিরপেক্ষ ভালবাসা উদযাপনে নতুন ক্যাম্পেইন “না কোই দাগ, না কোই ভেদ, এক মা হি তো হ্যায়, জিসকা দিল হ্যায় সবসে সফেদ”।

এই ডিটারজেন্টের নতুন প্রচারাভিযান সবাইকে একটা বিষয় মনে করাতে চায় যে একজন মায়ের ভালবাসা সব সীমার উর্দ্ধে৷ সেই ভালবাসা নিঃস্বার্থ প্রকৃতির, এবং পরিস্থিতি নির্বিশেষে মায়ের হৃদয় এক এবং অবিকৃত থাকে। এবার তারা মায়েদের হৃদয়ের বিশুদ্ধতাকে লালন করতে এবং আমাদের নিজেদের জীবনে একই নিঃস্বার্থতা এবং মমতা নিয়ে আসার অনুরোধ জানায়। মাতৃদিবসে সফেদ জানায় প্রত্যেক মা’কে সম্মান। অসীম ভালবাসা এবং অটল শক্তি দিয়ে আমাদের জীবন গঠন করে যেসব অসাধারণ মহিলা তাদের সম্মান জানাতে সকলকে আমন্ত্রণও জানায়।

সফেদের ডিরেক্টর রিতুম জৈন বলেছেন, “সফেদ ডিটারজেন্টে, আমরা বিশুদ্ধতার গুরুত্ব বুঝি। এই প্রচারের মাধ্যমে, আমরা মায়ের হৃদয়ের অতুলনীয় বিশুদ্ধতা উদযাপন করতে চেয়েছি এবং সমস্ত মায়েদের সম্মান জানাতে চেয়েছি। যেমন সফেদ ডিটারজেন্ট জামাকাপড়কে দাগহীনভাবে পরিষ্কার করে, তেমনি একজন মায়ের ভালবাসা কুসংস্কার এবং পক্ষপাতের সমস্ত দাগ ধুয়ে, শুধুমাত্র স্নিগ্ধতার রেশ রেখে যায়।”