মালদা, চাঁচল: প্রায় এক বছর পরও চালু হলো না সাংসদ তহবিলের টাকায় দেওয়া উদ্বোধন হওয়া অ্যাম্বুলেন্স। করোনাকালে অ্যাম্বুলেন্স পড়ে রয়েছে আমবাগানে এই নিয়ে ক্ষুব্ধ এলাকার বাসিন্দারা। দ্রুত অ্যাম্বুলেন্স চালুর প্রতিশ্রুতি ক্লাব কর্তৃপক্ষের। মালদা উত্তর বিজেপি সাংসদ খগেন মুর্মুর দাবি তার দিক থেকে কোনও ত্রুটি নেই । যদিও এইভাবে অ্যাম্বুলেন্স পড়ে থাকা নিয়ে কটাক্ষ করেছেন চাঁচল এর তৃণমূল বিধায়ক নিহার রঞ্জন ঘোষ।

চাঁচলের মানুষের সুবিধার্থে প্রায় এক বছর আগে স্থানীয় একটি ক্লাবকে সাংসদ তহবিলের টাকায় আইসিইউ অ্যাম্বুলেন্স প্রদান করেন মালদা উত্তরের বিজেপি সাংসদ খগেন মুর্মু। লক্ষ-লক্ষ টাকা ব্যয় করে এই অ্যাম্বুলেন্স কেনা হয়েছিল। কিন্তু উদ্বোধনের পর একদিনও মানুষের পরিষেবা দিতে পারেনি অ্যাম্বুলেন্স। আমবাগানে পড়ে রয়েছে লক্ষ-লক্ষ টাকা দিয়ে কেনা অত্যাধুনিক এই অ্যাম্বুলেন্সটি। আর করোনাকালে এইভাবে আমবাগানে এম্বুলেন্স পড়ে থাকায় ক্ষুব্ধ এলাকার বাসিন্দারা।

চাঁচলের বাসিন্দা দীপক চট্টোপাধ্যায় বলেন, মানুষের পরিষেবার জন্য অ্যাম্বুলেন্স কেনা হলো তা পরিষেবা দিতে ব্যর্থ। তড়িঘড়ি করে কেন উদ্বোধন করা হলো তা বুঝতে পারছিনা। এই অ্যাম্বুলেন্সটি প্রদান করা হয়েছিল স্থানীয় একটি ক্লাবকে বলে জানা গিয়েছে।