শ্যাম বিশ্বাস, উত্তর ২৪ পরগনা: বসিরহাট মহকুমা সরুপনগর ও বাদুড়িয়া বিধানসভার নির্বাচন আগামী ২২ শে এপ্রিল বৃহস্পতিবার।তার ৪৮ ঘণ্টা আগে কেন্দ্রীয় বাহিনী মঙ্গলবার সকাল থেকে বাদুড়িয়া রেজিস্ট্রি অফিসের মোড়, খাসপুর, তারাগুনিয়া, সরুপনগর বিধানসভা তেতুলিয়া ব্রিজ, খাসপুর, ব্রুজ, শাড়াফুল, ডাকবাংলো সহ সীমান্ত লাগোয়া গ্রামগুলোতে পুলিশকে নিয়ে রুট মার্চ শুরু করল।
একদিকে নির্বাচনকে সুষ্ঠু করার লক্ষ্যে অন্যদিকে সাধারণ মানুষের সঙ্গে কথা বলে নিরাপত্তা সুনিশ্চিত করল। মানুষ যাতে আতঙ্কিত না হয়, সহজে ভোটকেন্দ্রে যেতে পারে তার জন্য সবরকম ব্যবস্থা করছে নির্বাচন কমিশন, সঙ্গে বাহিনী ও পুলিশ সেই ছবি ধরা পরল। বাদুড়িয়া ও সরুপনগরের সীমান্তে এদিন গ্রামবাসীদের সঙ্গে কথা বলেন তাদের সুবিধা-অসুবিধার কথা শোনেন ও নিরভয়ে ভোট দেয়ার নিরাপত্তা সুনিশ্চিত করেন।

করোনা নিয়ে সীমান্ত লাগোয়া গ্রামের মানুষদের তাদের সচেতনতায় বার্তা দেন কেন্দ্র বাহিনী ও পুলিশ, তাদের বলেন, করোনা মহামারী নিয়ে অযথা আতঙ্কিত হবেন না, মুখে মাক্স পরুন, হাত ভালো করে ধুয়ে ফেলুন, নিজেকে সুস্থ রাখুন অপরকেও সুস্থ রাখুন যতটা পারবেন ভীড় এড়িয়ে চলুন, অযথা কাউকে আতঙ্কিত করবেন না।